শ্রীমঙ্গলে শতাধিক শিশুর মাঝে পূজোর নতুন কাপড় বিতরণ

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে শ্রীমঙ্গলে শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গান্ধীছড়া চা বাগানে উদ্দীপ্ত তারুণ্য সংগঠনের আয়োজনে ও মৃত্তিকা শ্রীমঙ্গল এর সহযোগিতায় প্রায় একশত শিশুর মাঝে নতুন কাপড় তুলে দেয়া হয়।

নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, স্বাস্থ্য ও শিক্ষা বিভাগের প্রাক্তন পরিচালক ডা. সত্যকাম চক্রবর্তী, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মো. লিটন আহমেদ, সাতগাঁও ইউপি চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু, সিন্দুরখান ইউপি চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিন, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য, ছড়াকার সজল দাশ, উদ্দীপ্ত তারুণ্যর প্রধান সমন্বয়ক হৃদয় শুভ, মৃত্তিকা শ্রীমঙ্গল এর সমন্বয়ক ইমরান আলিফ প্রমুখ।

উদ্দীপ্ত তারুণ্যের মুখপাত্র শিমুল তরফদার বলেন, ‘আমাদের সংগঠনের শুরুটাই হয়েছিলো সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করতে গিয়ে। আমরা ২০১৭ সাল থেকে ঈদ ও শারদীয় দুর্গাপূজায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করে আসছি। সংগঠনের সদস্যের মাসিক চাঁদা ও আমাদের সুহৃদরা আর্থিকভাবে সহযোগিতা করছেন। সমাজের এখনো অনেক সুবিধাবঞ্চিত শিশু রয়েছে যারা নতুন কাপড় পায় না। আমরা সামান্য চেষ্টা করে তাদের মুখে হাসি ফুটাতে, এই কাজে বিত্তবানরা এগিয়ে এলে সমাজের সকল সুবিধাবঞ্চিত শিশুর মুখে হাসি ফুটবে।’