শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেল ১৫০ মেধাবী শিক্ষার্থী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ১৫০ মেধাবী শিক্ষার্থীকে ট্যাব উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন স্মার্ট নাগরিক গঠনে জনশুমারী ও গৃহগণনা ২০২১ প্রকল্প হতে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব ট্যাব দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে এসব ট্যাব তুলে দেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও পরিসংখ্যান কর্মকর্তা অমলেন্দু সুত্রধর এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহকারি কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলার ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ১ থেকে ৩য় রোল নং এর অধিকারী স্টুডেন্টদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব তুলে দেয়া হয়।

এ সময় বক্তারা বলেন, এটি আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যেমন ভূমিকা রাখবে তেমনি শিক্ষার্থীদের মধ্যে মেধার উৎকর্ষ বিকাশ প্রতিযোগীতাও বাড়বে।