শ্রীমঙ্গলে পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সখিনা সিএনজি রি-ফুয়েলিং অ্যান্ড ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসির মালিক ও উপজেলার ভূনবীর ইউনিয়নের সরকার বাজার এলাকার দুদু মিয়ার ছেলে সালাহ উদ্দিন (৩৫) এবং অটোরিকশাচালক একই ইউনিয়নের শাসন গ্রামের রমজান আলীর ছেলে আলী আকবর (৩৪)।

জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী অটোরিকশাটি শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় স্থানীয়রা অটোরিকশা চালকসহ যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজারে রেফার্ড করা হয়। অন্যজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মৌলভীবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে গুরুতর আহত দুইজনকে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এর কিছুক্ষণ পরই অটোরিকশাচালক মারা যান। অপরদিকে মেডিকেলে পৌঁছার আগেই সালাহ উদ্দিন মারা যান।

শ্রীমঙ্গল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিব-বিন ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি আমাদের ফাঁড়িতে নিয়ে আসি। অনেক চেষ্টা করেও অন্য গাড়িটিকে আমরা আটক করতে পারিনি। তবে চেষ্টা অব্যাহত আছে।