শ্রীমঙ্গলে আগুনে পুড়ল অর্ধশতাধিক দোকান

মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর এলাকার স্টেশন রোডের পোস্ট অফিস রোডের সম্মুখের পেট্রোল পাম্প এলাকার একটি মার্কেটের অর্ধশতাধিক কাপড়ের দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এসময় পাম্পে দাঁড়িয়ে থাকা একটি মিনি ট্রাকও আগুনে পুড়ে যায়।

শনিবার (৩১ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানান শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ধৈর্য ধরার আহ্বান জানান। এছাড়া ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ লিটন আহমেদ, নারী ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।