শ্রীমঙ্গলের লেমন গার্ডেন থেকে পর্যটকের মরদেহ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বহুল পরিচিত রিসোর্ট লেমন গার্ডেন থেকে শফিকুল ইসলাম (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৭ আগস্ট) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শফিকুল নরসিংদী জেলা রায়পুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামের কামরুজ্জামানের ছেলে।

রিসোর্টের রেজিস্টার ও পুলিশ সূত্রে জানা যায়, ২৫ আগস্ট সকাল প্রায় পৌনে ৮টার দিকে চাঁদপুরের শাহারাস্তি উপজেলার খাসেরবাড়ি গ্রামের আবুল খায়েরের ছেলে মো. নুরুল আমিন রাব্বিসহ অজ্ঞাতনামা আরও মধ্যবয়সী ১ জন পর্যটক হোটেল লেমন গার্ডেন রিসোর্ট এর বৃষ্টি বিলাশের রুম নং-৫ এ থাকার জন্য উঠেন।

পরবর্তিতে রোববার সাড়ে ১২টার দিকে হোটেল স্টাফ সহিদুল ইসলাম সংশ্লিষ্ট রুমে চেকিংয়ের জন্য গেলে ওই রুম তালাবদ্ধ অবস্থায় দেখতে পান। এতে তার সন্দেহ হলে ডাকাডাকির একপর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে বিষয়টি সে হোটেল কর্তৃপক্ষকে জানায়। পরে হোটেল কর্তৃপক্ষ ঘটনাটি শ্রীমঙ্গল থানা পুলিশকে জানালে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সর্দার ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছান। রিসোর্টের মাস্টার চাবি দিয়ে কক্ষ খুলে রক্তাত্ত এক ব্যক্তির লাশ দেখতে পান।

মৌলভীবাজার পুলিশ সুপার মো. মনজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মোট চারজন পর্যটক ছিল। এর মধ্যে একজনের মৃতদেহ আমরা পেয়েছি। বাকী তিনজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে পুলিশ তাঁদের খু্ঁজে বের করতে তৎপর রয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।’

তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান পুলিশ সুপার মো. মনজুর রহমান।