শেখ হাসিনা সবসময় জনগণের পাশে থাকেন : জাকির হোসেন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশব্যাপী যে কোনো দুর্যোগের সময় মানবিক সহায়তা নিয়ে সবসময় জনগণের পাশে থাকেন। শুধু জনগণের পাশেই থাকেন না দুর্যোগ পরিস্থিতি পর্যবেক্ষণও করেন। দুর্যোগের সময় সাধারণ জনগণ জীবিকা নির্বাহ করতে পারেন না। সেই জন্য তিনি তাঁর দপ্তর থেকে সহযোগিতার হাত প্রসারিত করেন। সিলেটের বন্যা পরিস্থিতির সময়ও আমরা দেখেছি, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দুজন মন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন এমপি ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সিলেট এসে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে গেছেন। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ও তাঁর দপ্তর থেকে ত্রাণ উপহার পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে সিসিক’র বন্যাকবলিত ওয়ার্ডসমূহে বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী জনগণের ভাষা বুঝেন। সেজন্যই তিনি জনগণের পাশে এসে দাঁড়ান।

বুধবার (৮ জুন) বিকেলে সিসিক’র নবগঠিত ৩২ নং ওয়ার্ডের মিরাপাড়া, কুশিঘাট, টুলটিকর ও কল্যাণপুর এলাকায় প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ উপহার পররাষ্ট্রমন্ত্রী ড.এ. কে আব্দুল মোমেনের পক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি নগরীর বন্যাকবলিত ওয়ার্ডসমূহে বন্যাকালীন ও বন্যাপরর্বতী সময়ে মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অবদানের কথাও তুলে ধরেন।

তিনি বলেন, আগামীতেও যে কোনো দুর্যোগের সময় মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময়ে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সদস্য মুক্তার খান, টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই হাদী সহ অন্যান্য নেতৃবৃন্দ।