শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা দিয়ে শ্রমিকদের নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বিএনপি ২০০১ থেকে ২০০৬ সালে বাংলাদেশে দুঃশাসন চালিয়ে শ্রমিকদের ওপর নির্যাতন ও অত্যাচার করেছিল। আর বর্তমান সরকার গার্মেন্টস শ্রমিকদের দুই দফা বেতন বৃদ্ধি করে তাদের ন্যায্য দাবি আদায় করেছিল। এভাবে শেখ হাসিনা আজকের বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন।

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর ও মহানগর আওয়ামী হকার্সলীগের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (১ মে) রাতে নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এম শাহরিয়ার কবির সেলিমের সভাপতিত্বে এবং আওয়ামী হকার্সলীগ সিলেট মহানগরের আহ্বায়ক রকিব আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট রনজিত সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সদস্য ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক জামাল উদ্দিন, প্রবাসী আওয়ামী নেতা হাবিবুর রহমান লিটন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যুরো চিফ মকসুদ আহমদ মকসুদ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা কমান্ডার মীর্জা জামাল পাশা, অ্যাডভোকেট আব্দুর রহমান সেলিম, সাদিকুর রহমান, রেজুনুর রহমান সেলিম, ইয়াছিন আহমদ সুমন, আসিকুর রহমান আসিক, বিদ্যা রত্ন রায়, ফয়ছল আহমেদ প্রমুখ।