শেখ হাসিনা আছেন বলেই আমরা ভালো আছি : ডা. দুলাল

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব এবং সিলেট-৩ আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, একজন শেখ হাসিনা আছেন বলেই আমরা এখনো ভালো আছি।

তিনি বলেন, মরণঘাতী করোনা ভাইরাস, রাশিয়া- ইউক্রেন যুদ্ধে পৃথিবীর তাবৎ দেশগুলোর অর্থনৈতিক অবস্থার মন্দা ভাব যেখানে কাটছেই না সেই সময়টিতেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের ফলে আমরা দূর্যোগ কাটিয়ে উন্নয়নশীল দেশের পথে হাটছি।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে বালাগঞ্জ উপজেলার ইলাশপুর ও বোয়ালজুড় বাজারে গণসংযোগকালে ডা. দুলাল আরও বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। বাংলাদেশ আওয়ামী লীগ আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড বিবেচনাপূর্বক আমাকে দলীয় মনোনয়ন প্রদান করে নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ দিলে মাননীয় প্রধানমন্ত্রীকে এ আসনে নৌকার বিজয় উপহার দেবো।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন লাভের সকল যোগ্যতা আমার রয়েছে। তারপরও দলীয় প্রধানের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ আমার নেই। এ ব্যাপারে দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার যেকোন সিদ্ধান্তকে আমি স্বাগত জানাবো।’

গণসংযোগকালে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নীলু ভূষণ দে, হুমায়ুন রশীদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক এম এ মালেক, ডা. রেজাউল কবির রাজিবসহ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের বিভিন্নস্থরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ চিকিৎসক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।