শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বিগত করোনাকালেও আমাদের খাদ্যের কোনো ঘাটতি হয়নি। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এ দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে যাতে আমরা এ ধরনের ভূমিকা পালন করতে পারি সেক্ষেত্রে কিষাণ/কিষাণীদের কৃষি ওপর গুরুত্ব দিয়ে কাজ করে যেতে হবে। বিশেষ করে পতিত জায়গা যাতে খালি না থাকে সেক্ষেত্রে লক্ষ্য রেখে বিভিন্ন ফসলাদি রোপণ করতে হবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট সদরের আয়োজনে ফসল উৎপাদন বৃদ্ধির মাধ্যমে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কিষাণ-কিষাণীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আমজাদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ, পল্লী বিদ্যুৎ-২ এর জেনারেল ম্যানেজার সজীব কুমার রায়, বিএডিসি সিলেট এর সহকারী প্রকৌশলী (সেচ) মো. হাবিবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শিরীন আক্তার, সিলেট পল্লী বিদ্যুৎ-২ এর কর্মকর্তা মো. আব্দুল খালিক, বিএডিসি’র উপ-সহকারী প্রকৌশলী (সেচ) মো. সোহাগ মিয়া, সিলেট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তা শামসুদ্দিন আহমদ।