শীতে উষ্ণতা ছড়াচ্ছেন জয়া

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করলেও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব এই অভিনেত্রী। সবসময় নিজের ছবি শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে। জয়ার বয়স যেন একফ্রেমে বাঁধা। নিত্যনতুন ছবিতে তাই জয়া মুগ্ধ রাখেন নেটিজেনদের। অভিনয় আর সৌন্দর্য, দুই মিলে দর্শকের মনে রাজ করছেন জয়া আহসান।

সোমবার (২৬ ডিসেম্বর) জয়া তার কয়েকটি ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। শীতের তীব্রতায় অভিনেত্রীর স্বল্প বসন রীতিমতো নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে।

এসব ছবিতে দেখা যায়, জয়ার পরনে কালো রঙের টপ এবং হালকা সিলভার রঙের স্কার্ট। কালো রঙের ইনারের সঙ্গে হালকা মেকাপে মোহনীয় দেখাচ্ছে জয়কে। মাথায় চুল খোপা করা। একেকটি ছবিতে জয়ার একেক অভিব্যক্তি মুগ্ধ করেছে নেটিজেনদের। ভক্তরা মন্তব্য করে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

জয়ার দাবি, তার বয়স ৩৯। কিন্তু তার ছাপ বিন্দুমাত্র পড়েনি চেহারায়। বরং এ প্রজন্মের তরুণ নায়িকারাও তার শরীরি সৌন্দর্যের কাছে অনায়াসে পরাজিত। তাই তো নতুন এসব ছবিতে জয়াকে দেখে বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা।

জয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া।

সম্প্রতি ‘করক সিং’ নামের এক সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জয় আহসানের।