শীতার্ত মানুষের পাশে দাঁড়ানের আহ্বান অধ্যাপক জাকিরের

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেছেন, শীত আসলেই শীতার্ত মানুষেরা খুব কষ্টে জীবনযাপন করে থাকেন। তাদের অনেকের পোশাক কিনার মতো সামর্থ থাকে না। এইসব অসহায় মানুষদের জন্য সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। সামর্থ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। সেজন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকেও শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়ে থাকে। এই সহযোগিতা অব্যাহত রয়েছে। আগামীতেও তা অব্যাহত থাকবে। শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য তিনি মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদ সিলেটের সকল নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ এবং এই সহযোগিতার ধারা অব্যাহত রাখার আহবান জানান।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে নবগঠিত ৩৩ নং ওয়ার্ডের লালকাটঙ্গী শাহপরান এলাকায় মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদ সিলেটের পক্ষ থেকে অত্র সংগঠনের সাধারন সম্পাদক সৈয়দ মুত্তাকিম আলীর বাসভবন শরীফ মঞ্জিলে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, খাদিমনগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মানবাধিকার ও দুর্নীতি দমন পরিষদ সিলেটের সভাপতি সৈয়দ বেলাল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ চৌধুরী, অর্থ সম্পাদক সঞ্জিত কুমার দাস, লালখাটঙ্গী মসজিদের মুতল্লি আনসার আলী, সহ সাধারণ সম্পাদক দারা মিয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা সালেহ আহমদ, আব্দুর নূর, এলাকার অন্যতম মুরব্বী মিলন মিয়াসহ এলাকাবাসী।