শিল্পী সমিতিতে অভিযোগ দিচ্ছেন সানী, করবেন জিডি

স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণ ও তাকে বিরক্ত করায় ১০ জুন চিত্রনায়ক জায়েদ খানকে চড় মেরেছিলেন অভিনেতা ওমর সানী।

অন্যদিকে, জায়েদও তাকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ওমর সানী। পাশাপাশি প্রয়োজনে করবেন জিডিও।

তিনি বলেন, ‘শিল্পী সমিতিতে অনেকেই আমার মুরুব্বি। আবার আমাকেও কেউ কেউ মুরুব্বি মনে করেন। তাদের সবার সঙ্গেই কথা বলবো। আজ (১২ জুন) শিল্পী সমিতিতে অভিযোগপত্র দিচ্ছি। মুরুব্বিদের প্রতি আমার আস্থা আছে। দেখি তারা কী বলেন। এরপর আমি জিডি করবো।’

শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে চলচ্চিত্রের মুভিলর্ড-খ্যাত ডিপজলের বড় ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চাঞ্চল্যকর এই চড় ও পিস্তলকাণ্ড ঘটে।

ঘটনার পর গত দুই দিনে অনেকের সঙ্গেই কথা হয়েছে বলে জানান সানী। কথা বলেছেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের সঙ্গেও। সানী বলেন, ‘কাঞ্চন ভাই বিষয়টি জানেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। সমিতির সঙ্গে বসে বিষয়টির সুরাহা করতে চাই। আমি সবসময় যেকোনও সংকটে চলচ্চিত্রের মুরুব্বিদের পরামর্শ নিই। এবারও তা-ই করবো।’

উল্লেখ্য, শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানকে চড় মেরেছেন ওমর সানী। এর বিপরীতে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন জায়েদ খান! তবে এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন জায়েদ।