‘শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’ সংগঠনের ইফতার বিতরণ

‘শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’ সংগঠনের পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বিকেল ৫টায় সংগঠনের নগরীর প্রভাতী লিচুবাগান কার্যালয়ে এই ইফতার বিতরণ করেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও ‘শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’ সংগঠনের সভাপতি রাশেদ নেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু।

এসময় তিনি বলেন, ‘শিক্ষাজীবনের চেয়ে সুন্দর সময় মানুষের জীবনে দ্বিতীয়টি নেই। ছাত্রজীবন মানুষের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। মানুষ ছাত্রজীবন থেকেই নিয়মানুবর্তিতা এবং সময়ানুবর্তিতা শিখে। নিজের দেশ ও সংস্কৃতির প্রকৃত ইতিহাস সম্পর্কে অবগত হয় এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠে। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। আমার দেখামতে বাংলাদেশের মধ্যে এটি একটি ব্যতিক্রমী সংগঠন।’

‘শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’ সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক নজির হোসেন লাহিন, সিলেট জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ফরিদ উদ্দিন, গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুর রউফ, বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন ফয়ছল, সুমন চৌধুরী, রাজার গলি ব্যবসায়ী রনি আহমেদ, ব্রিটিশ ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুল সহকারী শিক্ষক হুমায়ুন কবির ও সহকারী শিক্ষক শিব্বির আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’ সংগঠনের বাগিচা ইউনিট কমিটি সাধারণ সম্পাদক মো. আলমাছ সরদার, সহ-সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক রুহান নেওয়াজ ও সাব্বির আহমদ লিমন, সাংগঠনিক সম্পাদক শাফি ইসলাম, নাঈফ ও তানজিম, অর্থ সম্পাদক আনিশা আক্তার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিকা আক্তার, স্বাস্থ্য সম্পাদক রাতুল শাহ, সদস্য মাহি ও রাহুল, পশ্চিম চৌকিদেখি ইউনিট কমিটির সাধারণ সম্পাদক মুমিন হোসেন, সহ-সভাপতি মো. রবিউল শেখ, সদস্য রিমা আক্তার, ৪নং ওয়ার্ড সভাপতি সানজিদা মারওয়া, সহ-সভাপতি আফসানা, সামিয়া ও খানে আলম, সাধারণ সম্পাদক আলভি, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মিনহাজ, সদস্য মারজিয়া আক্তার ও জেরিন আক্তার, সৈয়দ মুগনি ও পীরমহল্লা ইউনিট কমিটির সভাপতি সুজন শেখ, সাংগঠনিক সম্পাদক ইউসুফ ও আব্দুল্লাহ, সমাজ বিষয়ক সম্পাদক নাঈম, ক্রিড়া সম্পাদক আজগড়, দপ্তর সম্পাদক ফাইয়াজ, সদস্য নাঈম, মিশাল, সায়মন, পূর্ব চৌকিদেখি ইউনিট কমিটির বিজয় আহমদ, সহ সভাপতি নাঈম, সাংগঠনিক সম্পাদক বিরাট দাস, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাফি, সদস্য রুহুল আমিন, গোয়াইপাড়া ও সাপ্লাই ইউনিট কমিটির সভাপতি ইসতিয়াক আহমেদ মাহিন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা এবং অসংখ্য অভিভাবকবৃন্দও উপস্থিত ছিলেন।