শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছাত্র গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্র আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শনিবার (২৫ জুন) মেয়েদের ক্রিকেট খেলা চলছিল ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে। হঠাৎ আশরাফুল ইসলাম জিতু নামে অভিযুক্ত ছাত্র মাঠের এক পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানেই সোমবার (২৭ জুন) ভোর সোয়া ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই শিক্ষক। জিতু চিত্রশালাই এলাকার উজ্জ্বল হাজীর ছেলে এবং ওই বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত।

এ ঘটনায় রোববার (২৬ জুন) আশুলিয়া থানায় নিহত শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই জিতু পলাতক ছিলেন। এ মামলায় জিতুর বাবা উজ্জ্বল হাজীকে আটক করে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।