শাল্লায় যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

সুনামগঞ্জের শাল্লায় যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

রোববার (২৬ মার্চ) প্রত্যুষে কেন্দ্রীয় শহিদমিনারে তোপধ্বনি, সূর্যোদয়ের সাথে সাথে পুষ্পস্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও কুচকাওয়াজ, বীরাঙ্গনা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণকে সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া জাতির শান্তি, সমৃদ্ধি কামনা ও দেশের উন্নয়নের জন্য বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে সুবিধামতো বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নতমানের খাবার পরিবেশন ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে আলোকসজ্জা করা হয়।

কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন অনুষ্ঠিত হয় শাহীদ আলী মডেল উচ্চবিদ্যালয়ের মাঠে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাধীনতা দিবস উদযাপন কমিটির আহ্বায়ক মো. আবু তালেবের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক নিউটন তালুকদার, স্বর্ণালি মজুমদার স্বর্ণা ও রনি রাণী রায়ের যৌথ সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাশ ও থানার ওসি মো. আমিনুল ইসলাম।
এছাড়া উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ।