শাল্লায় পূজামণ্ডপ পরিদর্শনে সুনামগঞ্জের পুলিশ সুপার

সুনামগঞ্জের শাল্লায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

সোমবার (২৩ অক্টোবর) উপজেলা সদরস্থ ঘুঙ্গিয়ার গাঁও কালী মন্দির পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, শারদীয় দূর্গা পূজায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অনেক আগে থেকেই আপনাদের সাথে সমন্বয় করে পূর্বের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চমৎকার পরিকল্পনা আমরা গ্রহণ করেছি।

এবছর প্রতিটি পূজা মন্ডপে নিরাপত্তার স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসক ও আমাদের সবার উদ্যোগে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ধর্ম যার যার,উৎসব সবার এই চেতনাকে বুকে ধারণ করে আমাদের অসম্প্রদায়িক চেতনা ও সামাজিক সম্প্রতি অক্ষুণ্ণ রাখতে আপনাদের সহযোগিতায় আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক সর্তক অবস্থায় আছে।

এখন পর্যন্ত সুনামগঞ্জের কোথাও অপ্রীতিকর কোন ঘটনা ঘটে নি। আগামীকাল বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে পূজার আনুষ্ঠানিকতা সবাইকে নিয়ে সুন্দরভাবে পূজা উৎসব শেষ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব, সহকারী পুলিশ সুপার এএসপি (দিরাই সার্কেল) শহীদুল হক মুন্সী,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাস, কালী মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি ও বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু, সাধারণ সম্পাদক অনাদি তালুকদার প্রমুখ।