শাল্লায় দুর্বৃত্তের হামলায় প্রতিবন্ধী যুবক আহত!

সুনামগঞ্জের শাল্লায় রাতের অন্ধকারে দুর্বৃত্তের হামলায় প্রতিবন্ধী কমিটির সাবেক সভাপতি, নিয়মিত প্রতিবন্ধী ভাতাপ্রাপ্ত মো. ইকরাম আলী নামে একজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) আনুমানিক রাত ৮টায় উপজেলার ঘুঙ্গিয়ারগাঁও বাজারের পুরাতন মাছ বাজারের জোতিময় দাসের দোকানের সামনে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কে বা কারা হঠাৎ ইকরাম আলীর উপর অতর্কিত হামলা চালায়। তখন বিদ্যুৎও ছিল না। বিদ্যুৎ না থাকায় কোন প্রত্যক্ষদর্শী হামলাকারীদের চিনতে পারে নি। তবে ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে থানা পুলিশকে পৌঁছাতে দেখা গেছে।

হামলায় গুরুতর আহত হওয়ায় শাল্লা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক প্রতিবন্ধী মো. ইকরাম আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, আহত ইকরাম আলী বলেছেন সুহেল নামের এক যুবক তার উপর হামলা করেছে।

তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক। এ ব্যাপারে অভিযোগ পেলে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।