শাবি প্রেসক্লাব-ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র নতুন কার্যনির্বাহী কমিটি এবং ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয় সেন্টারে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা, সহ সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কার্যকরী সদস্য তানভীর হাসান, মো. শাদমান শাবাবসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

এসময় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক আমিনা পারভীন বলেন, আমাদের দপ্তরের কাজ শিক্ষার্থীদের ভালোমন্দ সবকিছু লক্ষ্য রাখা। শিক্ষার্থীই বিশ্ববিদ্যালয়ের প্রাণ । তাদের জন্য আমরা বিভিন্ন কাজ করে থাকি। শিক্ষার্থীদেরকে সহযোগিতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অবদান রাখতে দপ্তরসংশ্লিষ্ট কাজ করে যেতে চাই।

এসব কাজ সুন্দর ও শৃঙ্খলার সহিত পরিচালনার জন্য শাবি প্রেসক্লাবসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময়কালে শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও উপদেশ ও নির্দেশনা পরিচালকের সাথে প্রেসক্লাবের সবসময় যোগসূত্র রয়েছে। শিক্ষার্থীদের নানা সমস্যা ও সংকট নিয়ে উভয় পক্ষেই কাজ করে। শাবি প্রেসক্লাব ও ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের সম্পর্ক সবসময় ভালো ছিল। আশা করি এ ধারা উত্তরোত্তর বৃদ্ধি পাবে।