শাবি প্রেসক্লাবের সাথে মাভৈঃ আবৃত্তি সংসদ’র সৌজন্য সাক্ষাৎ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাবি প্রেসক্লাব’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি বিষয়ক একমাত্র সংগঠন ‘মাভৈঃ আবৃত্তি সংসদ’।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর একটায় শাবি প্রেসক্লাব কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাভৈ এর সভাপতি রাজর্ষি ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বৃন্ত, সহ-সাধারণ সম্পাদক রাকিব রায়হান, সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মিনহাজ হোসেন, কোষাধ্যক্ষ শাহরিয়া আরফিন প্রকৃতি, সহ-কোষাধ্যক্ষ আকলিমাতুল জান্নাত, দপ্তর সম্পাদক সাদিয়া আঞ্জুম শৌমি ও সহ-দপ্তর সম্পাদক মাহফুজা এনাম সাথী।

এসময় মাভৈ আবৃত্তি সংসদের সভাপতি রাজর্ষি ভট্টাচার্য বলেন, মাভৈ আবৃত্তি সংসদ প্রশংসার সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। তবে রুম সংকট থাকায় কাজে অনেকটা প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। এছাড়া সাংগঠনিক সপ্তাহ না হওয়ায় নতুন সদস্য সংগ্রহ করা যাচ্ছে না। আশাকরি এ সমস্যাগুলোর দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত সমাধানের একটা পদক্ষেপ নিবে। সর্বোপরি, যেকোনো প্রয়োজনে শাবি প্রেসক্লাবকে পাশে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মতবিনিময়কালে শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, শাবি প্রেসক্লাব সবসময় সাংস্কৃতিক সংগঠনগুলোর পাশে রয়েছে। সংগঠনগুলোর বিভিন্ন সংকট ও সম্ভাবনা তুলে ধরে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে থাকে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রাশেদুল হাসান, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন ও কার্যকরী সদস্য তানভীর হাসান সহ প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।