শাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সামনে থেকে এ মিছিল বের হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে দিবসটি উদযাপন সম্পন্ন হয়।

সমাবেশে শাখা ছাত্রলীগের পক্ষে সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে বাংলাদেশে এসেছিলেন বাঙালি জাতির স্বপ্ন পূরণ করার জন্য। আজ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাব এবং ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১৬ জানুয়ারি সেচ্ছায় রক্তদান কর্মসূচি, ক্লিন ক্যাম্পাস এবং অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করব।

এসময় অন্যান্যদের মধ্যে শাখা ছাত্রলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক উপ-গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ফারহান রুবেল এবং সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়াসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।