সভাপতি মুর্শেদ, সম্পাদক সায়েম

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ ও সাধারণ সম্পাদক পদে অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন।

নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রোগ্রামার শরফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ পদে অশোক বর্মন অসীম।

এছাড়া ছয়টি কার্যনির্বাহী সদস্যপদে উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী, উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক, উপ পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান পারভেজ, প্রশাসনিক কর্মকর্তা মো.সিরাজুল ইসলাম উজ্জ্বল, আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আক্তার চৌধুরী এবং সহকারী রেজিস্ট্রার (স্টোর) আবুল বাশার মো. এনায়েত হোসেন নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো. নুরুল আমিন।