শাবির স্পিকার্স ক্লাব’র সিভি ও রচনা লিখন প্রতিযোগীতা অনুুষ্ঠিত

স্পিকার্স ক্লাবের কর্মশালা চলছে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’র উদ্যোগে আয়োজিত সিভি ও এসে লিখন প্রতিযোগীতা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন- এ এর ৪১২ নং কক্ষে প্রতিযোগীতা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি আমানুর রহমান আমান।

তিনি বলেন তিনি বলেন, অনুষ্ঠানটি ২ টি ভাগে ভাগ করা হয়। প্রথম অংশে সিভি লিখন কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালাটি পরিচালনায় ছিলেন মিসেস নাজমুস সামাহ। সম্প্রতি ইরাসমাস মুন্ডাস স্কলারশীপে তিনি উচ্চশিক্ষায় ইউরোপে যাচ্ছেন।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশে ছিল রচনা লিখন কর্মশালা। এই কর্মশালাটি নিয়েছেন রুপালি ব্যাংক, সিলেট শাখার ব্রাঞ্চ ম্যানেজার ও টেনস ল্যাংগুয়েজ ইন্সটিটিউটের পরিচালক জনাব মো. আবুল হোসাইন।

তিনি আরও জানান, উক্ত ২ টি ওয়ার্কশপ সম্পন্ন হওয়ার পর শিক্ষার্থীদের মধ্যে রচনা লিখন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতার ফলাফল সংগঠনটির ফেসবুক অফিসিয়াল পেইজ থেকে ঘোষণা করা হবে।প্রতিযোগিতায় বিজয়ী ১ম,২য়,৩য় স্থান অধিকারীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩৮তম বিসিএসের শিক্ষা ক্যাডার জনাব মো. কামরুল ইসলাম এবং ৪১ তম বিসিএসের শিক্ষা ক্যাডার জনাব সায়মা শহীদ সুরমা। অনুষ্ঠানের সমাপনী পর্যায়ে তারা শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও ক্যারিয়ার নিয়ে আলোকপাত করেন। তারা স্পিকার্স ক্লাবের জন্য শুভকামনা জানিয়েছেন।