শাবির রিম’র সভাপতি শুভ, সম্পাদক মোদক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম মিউজিক্যাল ক্লাব রিম’র ২২তম কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহাদাত আহমেদ শুভ ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী হৃদয় মোদক মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মো. ফাহিম ফয়সাল, ব্যান্ড লিডার মারভিন ঢালি রিকি,  সহকারী ব্যান্ড লিডার রাফসান হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রাতুল হাসান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, অর্থ সম্পাদক  শাজ্জাদ হোসাইন লোশন, শাহাদ খান সৌমিক, এস কে ওয়ায়েস আহমেদ, সহ-অর্থ সম্পাদক  নুরুল হাসনাত জিলান, প্রচার সম্পাদক রাশেদ উল আলম, সাইয়িদ মাহমুদ তাহসিন নিয়ন, সহ-তথ্য ও প্রচার সম্পাদক মিথুন প্রাসাদি, তথ্য সম্পাদক সাবিত হোসেন, ওয়াসিফ আফ্রাইম রিফাত, মিউজিক স্কুল সমন্বয়ক ইশরাক উশ সাহিদ, তাহসিন আহমেদ তানিম, সিফাত আকাশ, সহ-মিউজিক স্কুল সমন্বয়ক রিয়াসার তাসিন চৌধুরী, গাজী ফাহমিদ, ব্যান্ড ম্যানেজার মো. তৌহিদ হক শাওন, নাজমুস সাকিব ফাহিম এবং সহকারি ব্যান্ড ম্যানেজার নাইমুল ইসলাম চঞ্চল।

উল্লেখ্য, ৭ ডিসেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে সংগঠনটির সাধারণ সভায় ২৫ সদস্যবিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রোকন ও ইফতেখারের অকাল মৃত্যু হওয়ায় তাদের স্মরণে সংগীত চর্চার জন্য রিম নামে ১৯৯৭ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্লাবটির যাত্রা শুরু হয়।