শাবিপ্রবির ‘রিম মিউজিক্যাল ক্লাব’র সভাপতি সৌমিক, সম্পাদক সাবিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যান্ড সংগীত বিষয়ক অন্যতম সংগঠন ‘রিম মিউজিক্যাল ক্লাবের ২৩ তম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নতুন এই কমিটিতে সমুদ্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহাদ খান সৌমিককে সভাপতি ও একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. সাবিত হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) রাতে সংগঠনটির পক্ষ্য থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেন, সহ-সভাপতি মো. রাতুল হাসান রিপন, সিফাত আকাশ ও ওয়াসিফ আফরাইম রিফাত, সহ-সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, মো. রাশেদুল আলম, ইশারকুস শহিদ ও সাইদ মাহমুদ তাহসিন নিয়ন ।

কমিটির ব্যান্ড লিডার রাফসান হাসান ও সহকারী ব্যান্ড লিডার গাজী ফাহমিদূর রহমান, ব্যান্ড ম্যানেজার হিসেবে মিথুন প্রাসাদী ও সহকারি ব্যান্ড ম্যানেজার হিসেবে মহিদুল ইসলাম চৌধুরী আদিল ও তারেকুল হককে মনোনীত করা হয়েছে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে নূরুল হাসনাত জিলান পরশ, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে এন এম রাকায়েত হাসান, অর্থ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল মাসুদ , সহ-অর্থ সম্পাদক মুজাহিদ বিল্লা ফারুক ও নিজাম তালুকদার, মিউজিক স্কুল সমন্বয়ক হিসেবে রিয়াসাত তাসিন চৌধুরী, সহ-মিউজিক স্কুল সমন্বয়ক হিসেবে প্রনয় কৃষ্ণ বর্মন, মাহমুদুল হাসান সোহান ও ফারহান হোসাইন চৌধুরী মনোনীত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে , মাহাদি হাসান, তাফিমুল হক, ফাহিম শাহরিয়ার সপ্ন ,অর্ক প্রভু রায় দিব্ব, শান্ত দেবনাথ, সাদিয়া তানজিম আলভি, পৃথিবী প্রধান, সাঈদ আদন আহমেদ অতি, সৌরভ হাসান, মো.সাকিবুর রহমান শিশির, মিরাজুল ইসলাম সাকিব, আকিদা হোসেন রৌজা, আসিফুল ইসলাম, রাফিয়া তাসকিন নূর দোলা, বৈশাখী ভারনিকা কুবি, লাবিব বিন ফিরোজ, দূর্জয় সরকার নিলয়, সাইদিস সালেহিন সৈকত, তারেকুল আলম, মিজানুর রহমান ধ্রুব মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে সংগীত প্রিয় রোখন ও ইফতেকারের অকাল মৃত্যুতে তাদের স্মরণে সংগীত চর্চার জন্য সংগঠনটি যাত্রা শুরু করে। সেই থেকে সাফল্যের সাথে সংগঠনটি তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।