শাবিপ্রবির ‘ফিজিক্স সোসাইটি’র ভিপি সাদাব, সম্পাদক সাকিব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিক্স সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহ-সভাপতি (ভিপি) হিসেবে বিভাগটির ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ফাতিন আল সাদাব ও সাধারণ সম্পাদক হিসেবে ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সাকিব আল রাফি নির্বাচিত হয়েছেন। এছাড়া পদাধিকার বলে বিভাগীয় প্রধান ড. নাজিয়া চৌধুরী সভাপতি হিসেবে রয়েছেন।

বুধবার (৩১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ফিজিক্স বিভাগের ৩২২ নং কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ভোটগ্রহণ প্রক্রিয়া চলে।

সোসাইটিতে অন্যান্যদের মধ্যে সহ সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিজান, ক্রীড়া সম্পাদক মো. আদনান ভূঁইয়া, সহ-ক্রীড়া সম্পাদক মো. ইয়াসিন আরাফাত জয়, প্রচার সম্পাদক বন্যা দাস, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহরাব সাদাত এবং সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বদরুন্নেসা তাকিয়া নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন ফিজিক্স বিভাগের অধ্যাপক ড. শরীফ মো. শরাফউদ্দিন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে সহযোগী অধ্যাপক এনক সমাদ্দার, সহযোগী অধ্যাপক ড. তানভীর আহমেদ, সহকারী অধ্যাপক পংকজ কুমার দাস ও সহকারী অধ্যাপক নূজহাত নুরী সুলতানা দায়িত্ব পালন করেন।