শাবিপ্রবির পিএসএস চ্যাম্পিয়ন লীগের চতুর্থ আসর শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ (পিএসএস) বিভাগের ফুটবল চ্যাম্পিয়ন লীগের চর্তুর্থ আসর শুরু হয়েছে।

রবিবার (৩১ জুলাই) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে উদ্বোধনী ম্যাচের খেলার মধ্য দিয়ে এ আসর শুরু হয়। চ্যাম্পিয়ন লীগের উদ্বোধন করেন পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিন। এসময় আরো উপস্থিত ছিলেন পিএসএস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মাসুদ সরকার এবং বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

এর আগে, দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ বিল্ডিং গ্রাউন্ড থেকে চ্যাম্পিয়ন লীগের উদ্বোধন উপলক্ষে একটি র‌্যালি বের হয়। পরে এটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে এসে শেষ হয়। এতে বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে ড. জায়েদা শারমিন বলেন, বিভাগের পক্ষ থেকে এ আয়োজনে আমরা সবাই আনন্দিত। পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলারও প্রয়োজন আছে। খেলার শুভ উদ্বোধন হয়েছে। আশাকরি, সুষ্ঠু ও সুন্দরভাবে প্রতিটা খেলা সম্পন্ন হবে এবং বিভাগের জন্য সুনাম বয়ে আনবে।
চ্যাম্পিয়ন লীগটি বিভাগের ছয় জন সদস্যের মালিকানায় ছয়টি দলের মধ্যে সীমাবদ্ধ। উদ্বোধনে ইমন সরদারের মালিকানায় প্রেশার গ্রুপস্ ও আশিকুর রহমান রাফির মালিকানায় এফসি ক্যাওসের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। এতে লুৎফুর রহমানের একমাত্র গোলে প্রেশার গ্রুপস্ বিজয়ী হয়।