শাবিতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভিসিকে সংবর্ধনা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ (পিএসএস) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. মো. জহিরুল হক শাকিলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় সিলেটের মিরবক্সটুলার রেইনবো চাইনিজ রেস্টুরেন্টে অ্যালামনাইয়ের উদ্যোগে ইফতার মাহফিল শেষে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মেট্রোপলিটনের ভিসি ড. জহিরুল হক শাকিল বলেন, দেশের সবচেয়ে কমবয়সে ভিসি হিসেবে দায়িত্ব পেয়েছি এটা আমার জন্য গর্বের। এমনকি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের মধ্য থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে আমার প্রথম নিয়োগ হয়েছে। আমি সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করে যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আমার মেধা ও প্রজ্ঞা দিয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটিকে দেশের প্রথম সারির বিশ্ববিদ্যালয়ে উন্নীত করার চেষ্টা করবো। আজকে পিএসএস অ্যালামনাইয়ের উদ্যোগে আমাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অ্যালামনাইয়ের সদস্য সহ আজকে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন- অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোতাহের হোসেন সোহেল, তপন তালুকদার, আজিজুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ মো. এমদাদুল হক, প্রকাশনা সম্পাদক মো. ইমদাদুল হক, বিভাগের সাবেক শিক্ষার্থী নীলাঞ্জনা চক্রবর্তী সহ বর্তমান ও সাবেক শিক্ষার্থী প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম।