শাবিতে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নিয়োগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বর্তমান রেজিস্ট্রার মুহাম্মদ ইসফাকুল হোসেনের চুক্তিভিত্তিক মেয়াদ আগামী ৩০ শে ডিসেম্বর শেষ হবে। তার মেয়াদ শেষ হওয়ার পর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করবেন অতিরিক্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের বর্তমান রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেনের চুক্তি ভিত্তিক মেয়াদ চলতি মাসের ৩০ তারিখ শেষ হবে। এতে বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমানকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

দায়িত্ব নেওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী সব ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন তিনি। আগামী ৩১ ডিসেম্বর দায়িত্ব নেবেন মো. ফজলুর রহমান।

নিজের অনুভূতি জানিয়ে নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান সাংবাদিকদের বলেন, রেজিস্ট্রারের মতো এমন একটি গুরুত্বপূর্ণ পদে আমাকে দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। দায়িত্ব পালনকালে প্রশাসনিক সব কাজে গতিশীলতা আনতে আমার প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে। সময়ের কাজ সময়ে করে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে চাই। তাই আমার উপর অর্পিত দায়িত্ব সুন্দর, সুষ্ঠু ও যথাযথভাবে পালন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।