শাবিতে ফেনী স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে তারেক-সাজ্জাদ

ফেনী জেলা থেকে আগত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ণরত শিক্ষার্থীদের সংগঠন ফেনী স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে সভাপতি হিসাবে সমুদ্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তারেক আল হোসাইন ও সাধারণ সম্পাদক হিসাবে বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. শাহরিয়ার হোসেন সাজ্জাদ মনোনীত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) ফেনী স্টুডেন্ট’স এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.নারায়ণ সাহা-এর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয় বলে জানান নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার হোসেন সাজ্জাদ।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি এহসানুল হক ইমন, কৃত্তিকা সাহা, ফয়সাল ইবনে আবেদীন, আহমেদ ফাহিমুল আবসার, সহ সাধারণ সম্পাদক মো. সিরাজুল হক আবির, ফয়সাল নিহাল, তানবির, যুগ্ম সম্পাদক সজিব চন্দ্র নাথ, ওমর ফারুক কোষাধ্যক্ষ শাফায়েত হোসেন রাফি, সহ কোষাধ্যক্ষ মিঠুন প্রাশাদি, তাসলিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক অনুপ্রমা রায়, সহ সাংগঠনিক সম্পাদক ফারদিন মোশাররফ, হুমায়রা আক্তার হিম, প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান ফাহাদ, সহ প্রকাশনা সম্পাদক সুদীপ্ত আচার্য, ফাহিমা আক্তার, সিফাত রহমান, প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম, মুজাহিদুল ইসলাম সাজ্জাদ, দপ্তর সম্পাদক আসহাবুল ইয়ামিন হক, সহ দপ্তর সম্পাদক অভিজিৎ পাল, মাহামুদ হাসান সায়েম, সায়্যেদা সাজিয়া কালাম।