শান্তিগঞ্জে ১৬ কেজি গাঁজাসহ আটক ২

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানা এলাকায় পুলিশের অভিযানে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় গাঁজা বহনকারী একটি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার ও আটককৃতদের মোবাইল ফোন জব্ধ করা হয়।

পুলিশসূত্রে জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় শান্তিগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের সদরপুর ব্রিজের পশ্চিম পাশে চেকপোস্ট বসায়। এসময় সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মোটর সাইকেল থামিয়ে দুই ব্যক্তিকে আটক করে থানা পুলিশ। এবং তাদের তথ্যের ভিত্তিতে পিছনে থাকা প্রাইভেট কার তল্লাশীর চেষ্টাকালে চালক ও অপর একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় থানা পুলিশ আটক প্রাইভেট কার তল্লাশী করে ১৬ কেজি গাঁজা উদ্ধার করেন। যার বাজার মুল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা।

আটককৃতরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার নতুন পৈন্দা গ্রামের মোঃ নুরুল হকের পুত্র মোঃ সিদ্দিকুর রহমান ও একই থানার বানীপুর গ্রামের উমর আলীর ছেলে আনোয়ার হোসেন (২৫)। তাৎক্ষণিক পালিয়ে যাওয়া ব্যক্তিদের নাম ঠিকানা জানা যায়নি। এঘটনায় শান্তিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিদেরকে আদালতে চালান দেয়া হয়েছে এবং পলাতকদের সনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।