শান্তিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে মারামারিতে বৃদ্ধের মৃত্যু

সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে নোয়াব আলী নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তিনি নিজ বাড়িতে মারা যান। নিহত নোয়াব আলী উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের বাসিন্দা।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) বিকেলে তেরহাল গ্রামের পার্শ্ববর্তী জুবুর খুল হাওরে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৭ এপ্রিল) বিকেলে জুবুর খুল হাওরে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে তেরহাল গ্রামের নোয়াব আলী ও তাজুল ইসলামের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে নোয়াব আলীকে পানিতে চুবিয়ে আহত করেন তাজুল ইসলাম। এ ঘটনায় তাজুল ইসলামও আহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে সালিশে সমাধানের জন্য আশ্বস্ত করেন।

স্থানীয়রা আরও জানান, এ ঘটনার পর আহত নোয়াব আলী স্থানীয় নোয়াখালী বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে বাড়িতে চলে যান। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে তিনি নিজ বাড়িতে মারা যান৷

এ বিষয়ে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, দু’পক্ষের মারামারির ঘটনার পর এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।