শান্তিগঞ্জে বাসের চাপায় স্কুল শিক্ষার্থীসহ নিহত ২

সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহী এক বাসের চাপায় সিএনজি অটোরিকশায় থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় উপজেলার পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী তাওসিয়া বেগম (১৩) ও পশ্চিম পাগলা ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (২০)। শিক্ষার্থী তাওসিয়া উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে।

এঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন বলে জানা যায়। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। তবে আহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। আহতদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী সাকিন পরিবহন নামের একটি বাসের সাথে দিরাই থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে চাপা পরে অটোরিকশার দু’জন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও ৪ জন। পরে খবর পেয়ে শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করতে সক্ষম হোন।

এব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, পাথারিয়ায় বাসচাপায় দুই যাত্রী ঘটনাস্থলে মারা গেছেন। তাদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

সিলেট ভয়েস/এএইচএম