শান্তিগঞ্জে আইনগত সহায়তা বিস্তারে উদ্ধুদ্ধকরণ সভা

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে আইনগত সহায়তা বিস্তারে উদ্ধুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ জুন) বিকালে শান্তিগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন, চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম, জেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব ও সিনিয়র সহকারী জজ সুলেখা দে।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সকিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরীফি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ আহমদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হেকিম, প্রেসক্লাব সভাপতি জমিরুল ইসলাম মমতাজ, ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, সুফি মিয়া, লুৎফুর রহমান খোকন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, জয়কলস উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, নোমান আহমদ প্রমুখ।