শান্তিগঞ্জে ‘ঘরজামাই’ দুলাভাইয়ের আঘাতে শালা নিহত

ছবি : প্রতীকী

সুনামগঞ্জের শান্তিগঞ্জে দোকানের কাস্টমার নিয়ে কাটাকাটির জেরে আপন দুলাভাইয়ের (বোনের স্বামী) আঘাতে আলা-উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। নিহত আলা-উদ্দিন নায়নগর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের নায়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

আলা-উদ্দিনের বোনকে বিয়ে করে দুলাভাই কামাল মিয়া (৫২) ঘরজামাই হিসেবে শ্বশুরবাড়ি থাকতেন। পাশাপাশি দোকান দিয়ে তারা ব্যবসা করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০ টার দিকে এক স্কুলছাত্রী কিছু একটা কিনতে আলাউদ্দিনের দোকানের সামনে দিয়ে কামালের দোকানে যায়। তখন আলাউদ্দিনকে উদ্দেশ্য করে কামাল প্রশ্ন করেন- তুমি আমার দোকানের কাস্টমার আটকানোর চেষ্টা করো কেন? এই নিয়ে দুজনের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে কামাল তার দোকানে রাখা স্টিলের টুল দিয়ে আলাউদ্দিনের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছি। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।’