শাকিবের সঙ্গে সাবিলা নূরকে নিয়ে নতুন গুঞ্জন

নায়ক শাকিব খানের পরবর্তী সিনেমার নায়িকা হিসেবে ছোটপর্দার অভিনেত্রী সাবিলা নূরকে নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে।

ইতোমধ্যেই শাকিবের সবশেষ দুই সিনেমা ‘প্রিয়তমা’ ও ‘তুফান’-এর প্রস্তাব ফিরিয়ে আক্ষেপে পুড়ছেন সাবিলা। ফলে গত কয়েকদিন ধরেই শাকিবের সঙ্গে সাবিলার নাম বেশ জোরালোভাবেই শোনা যাচ্ছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘প্রিয়তমা’ ও ‘তুফান’ সিনেমা ফিরিয়ে দেওয়া বোকামি হয়েছে বলে মন্তব্য করেন সাবিলা নূর। তিনি বলেন, ‘এখন মনে হচ্ছে ছবি দুটি না করা ছিল আমার জন্য অনেক বড় বোকামি!

কেন দুইটি সিনেমা ফিরিয়ে দিয়েছেন, এমন প্রশ্নে ‘প্রিয়তমা’র কারণ উল্লেখ করেছেন অভিনেত্রী। তবে তুফান নিয়ে খোলাসা করে কিছু বলেননি।

এদিকে বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, শাকিব খানের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব আবারও পেয়েছেন সাবিলা। কথাবার্তাও কিছুটা এগিয়েছে। তবে চূড়ান্ত কিছু এখনো জানা যায়নি।

এ বিষয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘কথা হচ্ছে, তবে বিস্তারিত কিছু এখনই বলতে চাই না। একাধিক সিনেমা নিয়েই কথা হচ্ছে আমার। অনেক সময় দেখা যায়, সবকিছু চূড়ান্ত হওয়ার পরও অনেক কিছু পাল্টে যায়, তাই শুটিং শুরু না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এর আগেও একবার একটি সিনেমা শুটিং পর্যন্ত গিয়েও আগ মুহূর্তে ক্যান্সেল হয়ে যায়। তাই শুটিংয়ে যাওয়ার আগে এখন আর কিছুই বলতে চাই না।’