শফিকুর রহমানকে সিলেট মহানগর আ.লীগের অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী লীগের সকল ইউনিটের ভারপ্রাপ্ত নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতি থেকে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক শুভেচ্ছা বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন ভারপ্রাপ্ত থেকে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের ‘বিশেষ বর্ধিত সভা থেকে দলের ভারপ্রাপ্ত নেতাদের পূর্ণাঙ্গ দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এখন থেকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকরা পূর্ণ সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

রোববার (৬ আগস্ট) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভায় এ ঘোষণা দেন। সভায় পিরোজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ দায়িত্ব পালন করার ইচ্ছার পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগ সভাপতি এ ঘোষণা দেন।

সিলেট ভয়েস/এএইচএম