লোকনাথ আশ্রমে বানভাসিদের খাবার দিলেন কাউন্সিলর আজাদ

সিলেটে বন্যা কবলিত মানুষের মাঝে রান্না করে খাবার পরিবেশন করেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ২০ ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

শনিবার রাত ৯টায় নগরীর মিজার্জাঙ্গাল এলাকার লোকনাথ আশ্রমে অবস্থানরত শতাধিক বানভাসি মানুষের মাঝে তিনি নিজ হাতে বন্যার্তদের মাঝে এই খাবার পরিবেশন করেন।

এসময় কাউন্সিল আজাদ বলেন- ‘সিলেটের এই অকাল ভয়াবহ বন্যায় ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের পাশে দাঁড়াতে জননেত্রী শেখ হাসিনা আমাদের কঠোরভাবে নির্দেশনা দিয়ে গেছেন। আমরা এই নির্দেশনা সর্বাত্মকভাবে পালন করার চেস্টা করে যাচ্ছি। যতদিন প্রয়োজন হবে আমরা সাধারণ মানুষের জন্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে থাকবো।’

তিনি বাংলাদেশ থেকে যারা সিলেট এসে বন্যাকবলিত মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করছেন তাদের প্রতিও আন্তরিক ধন্যবাদ জানান।

রান্না করা খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শন্তনু দত্ত শন্তু, শিবগঞ্জ মজুমদারপাড়ার শ্রী শ্রী বুড়া শিববাড়ি মন্দিরের সভাপতি বিশ্বজিৎ দেব রায় বিশু, টিলাগড় গোপালটিলার শ্রী শ্রী গোপাল জিউ আখড়ার সভাপতি অ্যাডভোকেট কংকন কুমার রায়, লোকনাথ ভক্ত অনুরাগী পরিষদের সভাপতি সুকান্ত চৌধুরী মিঠু, সাধারণ সম্পাদক সোকমল সেন, কৃষ্ণকলি সংঘের সভাপতি দেবদুলাল পাল দেবু, টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক হিরক রঞ্জন দে পাপলুসহ ২০নং ও ১৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বন্যার শুরু থেকে সিলেট নগরীসহ শহরতলী এবং বিভিন্ন উপজেলায় কাউন্সিলর আজাদের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।