লুনার গাড়িতে হামলায় জেলা ও মহানগর বিএনপির নিন্দা

সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে পুলিশের উপস্থিতিতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনার গাড়িতে আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, ‘পুরো সিলেটজুড়ে যখন আগামী ১৯ নভেম্বরের গণসমাবেশ নিয়ে প্রচার প্রচারণা চলছে, সিলেটবাসী যখন বিএনপির সমাবেশে একাত্মতা পোষন করেছে এমন সময়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনার গাড়িতে আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার ঘটনা তাদের ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ।’

বিএনপি নেতৃবৃন্দ দলীয় সকল নেতাকর্মীকে এসব নির্যাতন এবং সন্ত্রাসের বিরুদ্ধে আগামী ১৯ নভেম্বরের সমাবেশের মাধ্যমে এই সমস্ত সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানানোর আহ্বান জানান।

আরও পড়ুন : ওসমানীনগরে ইলিয়াসপত্নীকে বাধা, গাড়িতে হামলা!

অবিলম্বে এই হামলার সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

এদিকে, অপর এক বিবৃতিতে নেতৃবৃন্দ বিয়ানীবাজার উপজেলায় বিএনপির কর্মসূচিতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসব হামলার পাশাপশি বিএনপির কর্মসূচি থেকে বিয়ানীবাজার উপজেলায় একজন, কানাইঘাট উপজেলায় একজন এবং ওসমানীনগর উপজেলায় দুই জন নেতাকর্মীকে আটকের তীব্র ও প্রতিবাদ জানান। অভিলম্বের আটককৃত নেতাকর্মীদের মুক্তির দাবী জানান তারা।