লাখাইয়ে জহিরুল হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ৫

হবিগঞ্জের লাখাই উপজেলার লক্ষীপুর গ্রামের জহিরুল ইসলাম হত্যা মামলার ৩ আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হত্যা মামলার আসামিরা হলেন, হিরাই মিয়া মেম্বার, মোতালিব (আব্দুল্লাহ), নাজমুল এবং পলাতক আসামি মনির মিয়া ও সালাহ উদ্দীন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, এসআই মিজানুল হক ও শৈলেশ চন্দ্র দাস ও সঙ্গীয় পুলিশ ফোর্স তথ্য প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ জেলার ধোবাউরা থানাধীন এলাকা থেকে মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে ধোবাউরা থানা পুলিশের সহযোগিতায় লক্ষীপুর গ্রামের জহিরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামী মৃত আবু সৈয়দের ছেলে হিরাই মিয়া (৫৫) এবং তার সহোদর ভাই মোতালিব আব্দুল্লাহ (৩৮) ও মোতালিবের ছেলে নাজমুলকে গ্রেপ্তার করে।

অপর অভিযানে মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে এসআই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশসহ অভিযান চালিয়ে বামৈ পূর্ব গ্রামের জালাল মিয়ার ছেলে নারী নির্যাতন মামলার পলাতক আসামি সালাহ উদ্দীন ও বুধবার (৩ মে) দুপুরে এএসআই সুমন চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে মনতৈল গ্রামের সঞ্জব আলীর ছেলে মনিরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে বুধবার (৩ মে) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া।