লাখাইয়ে চেতনা স্কুলের শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ

লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন পরিচালিত চেতনা স্কুল -২ এর শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে মাধবপুর উপজেলা প্রবাসী আবুল কাসেম এর স্ত্রী জেবুন্নেছা জেবুর নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে বস্ত্র ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ও লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবিক জেবুন্নেসা জেবু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন সংবাদ মাধ্যম পুবের আলোর সম্পাদক আরিফুল ইসলাম সুমন, পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ইয়াকুব হাসান অন্তর ও কামরুল হাসান সুজন। স্বাগত বক্তব্য রাখেন পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শাহ নাজিমুল হক।

আলোচনায় অংশ নেন পুবের আলোর কনটেন্ট ক্রিয়েটার মোঃ হানিফ ও সাংবাদিক মোঃ মাসুদ।

অনুষ্ঠানে চেতনা স্কুলের ৩০ জন শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র ফুলহাতা টিশার্ট ও মেয়েদের জামা এবং খাতা-কলম তুলে দেন অতিথি বৃন্দ। এছাড়াও চেতনা স্কুল থেকে ৫ শ্রেনী উত্তীর্ণ হয়ে উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়া ২ শিক্ষার্থীর প্রত্যেককে ১ হাজার ১ শত টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য, পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে উপজেলার মোড়াকরি পূর্ব গ্রামস্থ আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে চেতনা স্কুল -২ পরিচালিত হচ্ছে।

অনুষ্ঠানে মানবিক উদ্যোগ গ্রহণ করায় সমাজসেবক জেবুন্নেসা জেবুকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করে পথশিশু নিকেতন ফাউন্ডেশন।