লাখাইয়ে গাঁজাসহ দুইজন আটক

হবিগঞ্জের লাখাইয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামের মুর্শেদ কামালের কৃষিজমি থেকে ১ কেজি গাঁজাসহ ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার দুইজন হলেন- লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মৌবাড়ী গ্রামের মৃত রোকনদর মিয়ার ছেলে শাহ আলম (৪৭) ও তেঘরিয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে কামরুল ইসলাম (৩৫)।

হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী হাবিবুর রহমান বলেন, জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ২০ হাজার টাকা। গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে আমি নিজে বাদী হয়ে লাখাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করেছি।

লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম জানান, হবিগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী হাবিবুর রহমান একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের সোমবার (২৬ ডিসেম্বর) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।