রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ৫০তম বার্ষিক সাধারণ সভা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ৫০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) রেড ক্রিসেন্টের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, ‘রেড ক্রিসেন্ট মানবতার সেবায় অনন্য অবদান রাখছে। এই স্বকীয়তা ও সম্মান রক্ষায় নিজস্ব অবস্থান থেকে কাজ করতে হবে। রেড ক্রিসেন্টের ভাবমূর্তি রক্ষায় আমরা যদি সচেতন হই, তাহলে আর্থ সামাজিক উন্নয়নে আরো বেশি অবদান রাখার সুযোগ হবে।’

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিলের সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য অধ্যাপক মো. জাকির হোসেন।

উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী (বাবুল), বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, বিশিষ্ট লেখক ও কলামিস্ট রফিকুর রহমান লজু, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য মো. ফৌরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, আমাতুজ জহুরা রওশন জেবিন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হান্নান, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু, সিলেট স্কলার্স হোমের প্রিন্সিপাল ফজলুল হক, সিলেট ইউনিটের আজীবন ও বার্ষিক সদস্যবৃন্দ, যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ, মাতৃমঙ্গল হাসপাতাল ও রক্ত কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, নার্সিং কলেজের প্রিন্সিপাল, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সাধারণ সভায় বিগত বছরের আয়-ব্যয়সহ আনুষাঙ্গিক বিষয়ে আলোচনা করা হয় এবং নতুন বছরের জন্য নানামুখী পরিকল্পনা গ্রহণ করা হয়।