রেকর্ড তাড়া করি না, রেকর্ড আমার কাছে আসে : রোনালদো

বিশ্বকাপের আসর শুরু হয়ে গেছে। এবার শেষ সময়ে হলেও বাছাইপর্ব পার হয়ে পর্তুগাল বিশ্ব আসরে তাদের মেলে ধরার সুযোগ পেয়েছে। পর্তুগালের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বকাপে তার এবং তার দেশের জন্য কেমন হতে পারে তা গণমাধ্যমের কাছে খোলাখুলি বিশ্লেষণ করেছেন। তিনি আশাবাদী ভালো একটি টুর্নামেন্ট শেষ করতে পারবেন।

পেটের পীড়ার কারণে বিশ্বকাপ প্রস্তুতির শেষ ম্যাচ খেলতে পারেননি ক্রিস্টিয়ানো। তবে তাকে ছাড়াই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দল ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পায় নাইজেরিয়ার বিপক্ষে।

এই ম্যানচেস্টার তারকা বলেন, আমি ইতিমধ্যে সুস্থ হয়েছি। আমি বিশ্বকাপ শুরু করতে এবং আমার লক্ষ্য অর্জনের জন্য প্রস্তুত। এটা আর দশটা কাজের মতই। ভিন্ন কিছু নয়।

বিশ্বকাপে পর্তুগালের সম্ভাবনার বিষয়ে ক্রিশ্চিয়ানো বলেন, আমাদের প্রচুর সম্ভাবনা রয়েছে, তবে আমাদের ধীরে ধীরে ভাবতে হবে। নিজেদের সেরাটা খেলতে পারলে আমরা ফাইনালে উঠব। আমাদের তরুণ অনেক খেলোয়াড় আছে, এটা একটা ভালো সুযোগ।

নিজের রেকর্ডের ব্যাপারে রোনালদো বলেন, আমি রেকর্ড তাড়া করি না, রেকর্ড আমার কাছে আসে। আমি ইউসেবিওর মতো হওয়ার কথা ভাবি না। আমি ভাবি টুর্নামেন্ট জয়ের কথা। অনেকে বলে, আমি আমার ক্যারিয়ারের শেষের দিকে। আমি যা করেছি তার জন্য আমি গর্বিত। অবশ্য বিশ্বকাপ জেতাটা মন্দ হবে না।