রাজনগরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় সাহেদ আহমদ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি রাজনগর উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের মরহুম আকদ্দছ মিয়ার ছেলে।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যার পরে শবে বরাত উপলক্ষে ফুপুর কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধুরীবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন- সাহেদের দুই ফুফাতো ভাই রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের বড়দল গ্রামের কনর মিয়ার ছেলে রাফি মিয়া (১৭) ও বালাগঞ্জ উপজেলার কায়স্তঘাট গ্রামের পঙ্কি মিয়ার ছেলে সুমন মিয়া (২১) এবং রাজনগর উপজেলার পার্শ্বিপাড়া গ্রামের সুবোধ কর (৩৮)।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সাহেদ, রাফি ও সুমন মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলে করে সাহেদের এক ফুপুর কবর জিয়ারত করতে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে যান। কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধুরীবাজারে একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে সবাই ছিটকে পড়ে আহত হন। এ সময় ট্রাকটি একটি রিকশাকেও ধাক্কা দিলে আহত হন রিকশাচালক সুবোধ কর।

স্থানীয়রা আহতদের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাহেদ আহমদকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত রাফি ও সুমনকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান। আহত সুবোধ কর রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রাজনগর থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, ‘মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে।’