রাজনগরে মায়ের সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

ছবি : প্রতীকী

মৌলভীবাজারের রাজনগর উপজেলার লালাপুরে ওমান প্রবাসি মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় অভিমান করে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১১ নভেম্বর) বিকাল ৩টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের লালাপুর গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ওই গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে জাকারিয়া মিয়া ওরফে আনসার (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত জাকারিয়া মিয়ার বাবা মারা যাওয়ার পর তার মা পরিবার চালাতে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে যান। সেখান থেকে ছেলেকে তিনি খরচ পাঠাতেন। সম্প্রতি তারা উত্তরভাগ ইউনিয়নের লালাপুরে বাড়ি কিনে বসবাস শুরু করেন। শুক্রবার সকালের দিকে জাকারিয়া তার ওমান প্রবাসী মায়ের কাছে টাকা চাইলে মা বেতন না পাওয়ায় টাকা পাঠাতে পারবেন না বলে জানান।

দুপুরের দিকে স্থানীয় একটি দোকানে ২ হাজার টাকা পাঠিয়ে টাকা আনার জন্য জাকারিয়াকে জানাতে বারবার তার মুঠোফোনে কল করলে সে ফোন রিসিভ করে নি। ফোন রিসিভ না করায় খোঁজ নিতে মুঠোফোনে স্থানীয় একজনকে বাড়িতে যেতে বললে সেখানে গিয়ে ভেতর দিক থেকে তার ঘরের দরজা আটকানো পাওয়া যায়। এসময় পাশের ঘর থেকে গিয়ে তার খালাসহ স্থানীয়রা দরজার ফাঁক দিয়ে তার দেহ টিনের চালার তীরের সাথে ঝুলতে দেখেন। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) তোফায়েল আহমদ বলেন, ছেলেটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।