রক্তদানে উৎসাহ দিতে জাফলংয়ে ক্যাম্পেইন

‘বাণীতে নয়, কর্মে করবো মানবতার জয়’ স্লোগানে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো. ইমরান হোসেন সুমনের সৌজন্যে ও সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন এবং সীমান্ত যুব সংঘের সহযোগিতায় বুধবার (১০ আগস্ট) দিনব্যাপী জাফলংয়ে যুবসমাজ পরিচালিত গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. করিম মাহমুদ লিমন, সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন’র প্রতিষ্ঠাতা অ্যাডমিন মুহিবুর রহমান সুয়েব, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুল মান্নান, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সালমা বেগম, সীমান্ত যুব সংঘের সাধারণ সম্পাদক শাহ আলম আহমেদ প্রমুখ।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইনে গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।