যুবলীগ নেতাকে নির্যাতনের ভিডিও ভাইরাল

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে এক যুবলীগ নেতাকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শুক্রবার সকালে উপজেলার সারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার উজ্জ্বল হোসেন ঘারিন্দা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি। তাকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া।

টাঙ্গাইল সদর থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, নির্যাতনের ঘটনায় শুক্রবার সন্ধ্যায় উজ্জ্বল হোসেনের প্রথম স্ত্রী বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে একটি মামলা করেন। মামলার পর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ এরই মধ্যে তদন্ত শুরু করেছে। তদন্ত শেষ হলেই বিস্তারিত বলা যাবে বলে জানান ওসি।

এদিকে ফেইসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মধ্য বয়সী এক ব্যক্তি উজ্জ্বলকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করছেন। তিনি বাঁচার জন্য চিৎকার করছিলেন। কিন্তু আশপাশের লোকজন দাঁড়িয়ে সেই ঘটনা দেখছিলেন।

উজ্জ্বলের পরিবার ও মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, উজ্জ্বল প্রথম স্ত্রী থাকা অবস্থায় ছয় মাস আগে আরেকটি বিয়ে করেন। তারা প্রেম করে বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছুদিন পর নির্যাতনের শিকার হয়ে দ্বিতীয় স্ত্রী বাবার বাড়ি চলে যান। আড়াই মাস আগে তিনি উজ্জ্বলকে তালাক দেন।

এরপরও উজ্জ্বল দ্বিতীয় স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য তাদের বাড়ির সামনে প্রতিনিয়ত অবস্থান করতেন। এই অবস্থায় সালিশ করে উজ্জ্বলকে দ্বিতীয় স্ত্রীর বাড়ির সামনে যেতে নিষেধ করা হয়।