যশোরে বাস চাপায় যমজ শিশুসহ ৭ জন নিহত

যশোর সদর উপজেলায় বেপেরোয়া বাসের ধাক্কায় প্রাণ হারালেন একই পরিবারের পাঁচজনসহ ৭ ইজিবাইক যাত্রী।

শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোরের তেঁতুলতলা এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে যশোরের বাঘারপাড়ার যাদবপুরের একই পরিবারের ৫ জন রয়েছেন। তারা হলেন যাদবপুর গ্রামের সদর উদ্দীনের দুই মেয়ে মহিমা খাতুন (৪৮) ও রহিমা খাতুন (৩০), রহিমা খাতুনের মেয়ে জেবা (৬), মহিমা খাতুনের যমজ দুই নাতি হাসান (৩) ও হোসেন (৩)।

নিহত অপর দুজনের মধ্যে ইজিবাইকচালক সদর উপজেলার পান্তপাড়ার সাইফুলের ছেলে ইমরান হোসেন (২৭) এর পরিচয় পাওয়া গেলেও অপরজন অজ্ঞাত।

এই দুর্ঘটনায় সদর উদ্দীনের পরিবারের আরও দুই সদস্য আহত হয়েছে। তারা হলো নিহত শিশু হাসান ও হোসেনের বোন খাদিজা খাতুন (৫) এবং তাদের মা সোনিয়া খাতুন (৩০)। তার মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় সোনিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, যশোর থেকে রয়েল পরিবহনের একটি বাস মাগুরার দিকে যাচ্ছিল। ওই সময় পাশের একটি রাস্তা থেকে ইজিবাইকটি প্রধান সড়কে ওঠার সময় বেপরোয়া গতিতে আসা বাসটির সাথে সংঘর্ষ হয়। ইজিবাইকে মোট আটজন যাত্রী ছিলেন। পরে স্থানীয় বাসিন্দারা, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ সাতজন নিহত হয়েছেন। এদের মধ্যে একই পরিবারের পাঁচজন রয়েছেন। বাস ও ইজিবাইকটি পুলিশ জব্দ করেছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।