ম্যাচের মধ্যেই বাজি ধরেন মেসি-সেজনি

বিশ্বকাপে গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে পোল্যান্ড মাঠে নেমেছিল। ম্যাচের এক পর্যায়ে পোল্যান্ডের ডি-বক্সের ভেতর লিওনেল মেসি লাফিয়ে হেডে বলে আঘাত করতে গেলে ফাউল করে বসেন পোল্যান্ডের গোলরক্ষক।

এই ফাউলের কারণে পেনাল্টির কথা ওঠে। তবে সেজনি মেসির সঙ্গে মাঠেই বাজি ধরেছিলেন যে, রেফারি পেনাল্টি দেবেন না। তবে ড্যানি ম্যাকেলি ভিএআর পরামর্শ নিয়ে পেনাল্টির দিকেই ইঙ্গিত করেছিলেন।

রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দিলেও মেসিকে গোলবঞ্চিত করেন জুভেন্টাসের এই গোলরক্ষক। আত্মবিশ্বাসের সঙ্গে তার গোল ঠেকিয়ে দেন সেজনি।

ম্যাচ শেষে সেজনি বলেন, আমরা পেনাল্টির সিদ্ধান্তের আগে কথা বলেছিলাম। আমি তাকে (মেসি) বলেছিলাম যে, আমি ১০০ ইউরো দেবো যদি রেফারি পেনাল্টি দেন। কিন্তু আমি বাজিতে হেরে গেছি।

পোলিশ এই গোলরক্ষক আরও বলেন, বিশ্বকাপে এটা বলা উচিত কিনা আমি জানি না, আমি সম্ভবত এর জন্য নিষিদ্ধও হতে পারি। কিন্তু আমি এসব এখনই পাত্তা দিচ্ছি না। এবং আমি তাকে বাজির টাকাও দেবো না। কারণ তার যথেষ্ট আছে।

ম্যাচে ২-০ গোলে জিতে গ্রুপের শীর্ষ দল হিসেবে শেষ ষোলোতে পৌঁছে গেছে আর্জেন্টিনা। পোলিশরা ম্যাচ হেরেও পেয়েছে দ্বিতীয় রাউন্ডের টিকিট।