মৌলভীবাজার -১ আসনে দলীয় মনোনয়ন কিনলেন ৩ জন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার -১ (জুড়ী-বড়লেখা) আসনে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দিতা করার দলীয় মনোনয়ন ক্রয় করেছেন ৩ মনোনয়ন প্রার্থী। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি ছাড়া ও দলের দুই প্রার্থী মনোনয়ন ক্রয় করেন বলে জানিয়েছেন ফরম বিতরনে থাকা সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত টিমের সদস্য সোহেল রানা।

রবিবার (১৯ নভেম্বর) বিকালে তিনি জানান,পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন মৌলভীবাজার-১ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শনিবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এমপি মনোনয়ন ক্রয় করার মাধ্যমে দলের মনোনয়ন বিক্রি শুরু হলে পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী, বর্তমান সংসদ সদস্য শাহাব উদ্দিন আহমদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর মনোনয়ন ফর সংগ্রহ করেন। আর এস এম জাকির হোসাইন মনোনয়ন সংগ্রহ করেছেন রবিবার।

জানা যায়, এ আসনে দলের মনোনয়নের জন্য এ তিন প্রার্থী দীর্ঘদিন থেকে মাঠ চষে বেড়াচ্ছেন। তাদের মধ্যে যাকেই নৌকা দেওয়া হবে তার পক্ষে অন্যান্যরা ও কাজ করবেন।